সরকার নাগরিক অধিকার কেড়ে নিয়েছে

সরকার নাগরিক অধিকার কেড়ে নিয়েছে

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, শহিদ হাফেজ রেজাউল করীম হত্যার খুনিরা সরকার দলীয় হওয়ায় সরকার তাদেরকে রক্ষার জন্য মরিয়া হয়ে আছে। বর্তমান অবৈধ সরকার জনমতের প্রতি কোন প্রকার তোয়াক্কা না করে গায়ের জোরে টিকে থাকতে এবং পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে। জনগণ আর এক মুহুর্তও বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। আজ ৮ আগস্ট (মঙ্গলবার) বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ স্বাধীনতার ৫৩ বছরের ২৩ বছর রাষ্ট্র শাসন করে পর্যায়ক্রমে নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। ২০১৮ সালে নিশি ভোটের সরকার নির্বাচন কমিশনের যোগ সাজসে ২০২৩ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকালে ব্যালট বাক্স কেন্দ্রে পাঠিয়ে ভোট চুরি থেকে ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে। অথচ বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ যৌক্তিক আন্দোলনকে ষড়যন্ত্র বলে দেশের ১৮ কোটি জনতার ভোটাধিকার এর প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শণ করছে।

এ সময় সভায় উপস্থিত ছিলেন সহকারী মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, শিক্ষা ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন,  অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমীন, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, অধ্যাপক নাসির উদ্দিন খান প্রমুখ।

এসবিডি নিউজ ডেস্ক