দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল: সাকিব

দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল: সাকিব

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: এবারের দক্ষিণ আফ্রিকা সফরে সাকিব আল হাসানের যাওয়া না যাওয়া নিয়ে নানা নাটকীয়তার পর এলো নতুন ঘোষণা। সফরে খেলতে রাজি হয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। শনিবার (১২ মার্চ) এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিজেই সাংবাদিকদের জানান সাকিব আল হাসান।

এর কয়েকদিন আগে সাকিব জানিয়েছিলেন, তিনি শারিরীক ও মানসিকভাবে ক্রিকেট খেলার জন্য তৈরি নন। পরে তার সঙ্গে আলোচনা করে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি দেয়ার কথা জানায় বিসিবি। কিন্তু শনিবার বিসিবি সভাপতি জানালেন, আগামীকাল (রোববার) রাতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে উড়াল দেবেন সাকিব। খেলবেন ‍দুই ফরম্যাটেই।

বৈঠক শেষে সংবাদমাধ্যমকে সাকিব নিজেই বলেন, পাপন ভাইর সঙ্গে পরশু রাতেও কথা হয়েছে, আজও উনার সঙ্গে কথা হয়েছে। যেহেতু আমি তিন ফরম্যাটেই আছি, তিন ফরম্যাটেই সবসময় এভেইলেবল থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন আমাকে বিশ্রাম দেয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল।

দক্ষিণ আফ্রিকা সফরে ১৮ মার্চ থেকে শুরু হবে প্রথম ওয়ানডে। পরের দুটি যথাক্রমে ২০ আর ২৩ মার্চ। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৮ এপ্রিল থেকে। এক মাসের সফর শেষে ১৩ এপ্রিল টাইগারদের দেশে ফেরার কথা।

ক্রীড়া প্রতিবেদক

Related articles