ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের বিরুদ্ধে জামিন অযোগ্য ।। গ্রেপ্তারি পরোয়ানা জারি

ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের বিরুদ্ধে জামিন অযোগ্য ।। গ্রেপ্তারি পরোয়ানা জারি

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমানে লোকসভার সদস্য আজহারউদ্দিনের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন দিল্লির একটি আদালত। আজ বৃহস্পতিবার মহানগর ম্যাজিস্ট্রেট ভিক্রান্ত ভেইড এ আদেশ দেন। চেক প্রত্যাখ্যাত হওয়ার এক মামলায় ব্যক্তিগত হাজিরা না দেয়ায় আজহারের বিরুদ্ধে আদালত এ পরোয়ানা জারি করেন।
উত্তর প্রদেশ রাজ্যের বিধানসভার নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়ে আজহারের আইনজীবীর আবেদন নাকচ করে আদালত এ আদেশ দেন। ৭ মার্চ আজহারকে হাজির হতে বলা হয়েছে।

এক আইনজীবী জানান, এর আগেই দিল্লির ওই আদালত আজহারের বিরুদ্ধে জামিনের অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। অভিযোগকারী সঞ্জয় সোলাঙ্কি মুম্বাইয়ের বান্দ্রায় দেড় কোটি রুপি দিয়ে আজহারকে জমি কিনতে সাহায্য করেছেন। তবে এ ক্ষেত্রে শর্ত ছিল, আজহার সময়মতো টাকা দিতে ব্যর্থ হলে তাঁকে দেড় কোটি রুপির দ্বিগুণ টাকা দেবেন। অভিযোগকারীর আইনজীবী গুনবিন্দর সিং তলোয়ার বলেন, আজহার সময়মতো জমি কেনা বাবদ চুক্তির টাকা দিতে পারেননি। সময়মতো টাকা দিতে ব্যর্থ হলে চুক্তি মোতাবেক আজহারের দ্বিগুণ টাকা দেয়ার কথা কিন্তু তিনি দেড় কোটি রুপির যে চেক দিয়েছেন, তা প্রত্যাখ্যাত হয়েছে। অভিযোগ অস্বীকার করে আদালতে আজহার বলেছেন, তিনি সঞ্জয় সোলাঙ্কিকে চেনেন না। তাঁকে প্রথমবার তিনি আদালতেই দেখছেন।

আন্তর্জাতিক ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।