ফরাসি দূতাবাসের কর্মকর্তা অজ্ঞান পার্টির কবলে

ফরাসি দূতাবাসের কর্মকর্তা অজ্ঞান পার্টির কবলে

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ অজ্ঞান পার্টির কবলে পড়েছেন গাজী আবদুল্লাহ আল মোহাম্মদ মুক্তাদির (৪০) নামের এক ফরাসি দূতাবাস কর্মকর্তা। তাকে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ৫ ডিসেম্বর (শনিবার) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ফরাসি দূতাবাসে স্কুল টেইজারার পদে কর্মরত। তবে তার কাছ থেকে কী পরিমাণ টাকা পয়সা খোয়া গেছে তা নিশ্চিত করতে পারেননি তার পরিবার।

অচেতন গাজী আবদুল্লাহ আল মোহাম্মদ মুক্তাদিরের স্বজন মো. মামুন মিয়া জানান, শনিবার বেলা তিনটার সময় মুক্তাদির ধানমন্ডি ল্যাব এইডের সামনে থেকে একটি ডাব খান। পরে তিনি বাসে ওঠেন। এরপর টঙ্গী বাসস্ট্যান্ড থেকে তার মোবাইল থেকে ফোন করে একজন বাসের হেলপার তার অচেতন হওয়ার খবর জানান। খবর পেয়ে তার স্ত্রীসহ অন্যান্য স্বজনরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে তিনি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

তিনি আরও বলেন, মুক্তাদিরের ব্যাংকের ডেবিট কার্ড যাচাই করে জানা গেছে তিনি আজ তিনবার টাকা উঠিয়েছেন। তবে তার কাছ থেকে কী পরিমাণ টাকা খোয়া গেছে তা এখনও পর্যন্ত নিশ্চিত নয় তার পরিবার। গাজী আবদুল্লাহ আল মোহাম্মদ মুক্তাদিরের পিতার নাম গাজী ফাহিমুদ্দিন। তিনি স্বপরিবারে রাজধানীর গুলশানের নর্দা বাজার এলাকায় থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিজস্ব প্রতিনিধি