নিলয় হত্যাকাণ্ডঃ ২ জনের ৫ দিন রিমান্ড

নিলয় হত্যাকাণ্ডঃ ২ জনের ৫ দিন রিমান্ড

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যার সাথে জড়িত সন্দেহে আটক ২ জনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ২৮ আগস্ট (শুক্রবার) দুপুরে ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক এ আদেশ দেন। এর আগে, আটক ২ জনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাদের জন্য ১০ দিনের রিমান্ড চায় ডিবি পুলিশ। পরে আদালত ২ জনকেই পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামিরা হলেন- কাওসার হোসেন খান (২৯) ও কামাল হোসেন সরদারকে (২৭)। কাওসারকে বৃহস্পতিবার বিকেল ৫টায় মিরপুর-১০ থেকে এবং কামালকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামপুরের ধোলাইপাড় থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার দু’জনই ব্লগার আসিফ মহিউদ্দিনকে হত্যা চেষ্টা মামলার চার্জশিটভুক্ত আসামি বলে জানিয়েছেন ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (ডিবি) উপ-কমিশনার (ডিসি, পূর্ব) মো. মাহবুব আলম।

উল্লেখ্য, গত ৭ই অগাস্ট (শুক্রবার) দুপুরে রাজধানী খিলগাঁওয়ের গোড়ানের ১৬৭ নম্বর বাড়ির পঞ্চম তলায় বাসাভাড়া নেয়ার কথা বলে চার যুবক বাসায় প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে নীলাদ্রি চক্রবর্তী নিলয়কে। এ ঘটনায় রাতে তার স্ত্রী আশামনি অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিজস্ব প্রতিনিধি