হাজারীবাগে নিহত যুবকের পরিচয় শনাক্ত

হাজারীবাগে নিহত যুবকের পরিচয় শনাক্ত

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীর হাজারীবাগ এলাকায় যুবদল নেতার বাসায় বোমা বানানোর সময় বিম্ফোরিত হয়ে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. জসিম উদ্দিন (২৮)। পেশায় জেনারেটর মিস্ত্রী। ২০ ফেব্রুয়ারী (শুক্রবার) দুপুরে তার মা ও স্ত্রী ঢাকা মেডিকেল কলেজ মর্গে লাশ শনাক্ত করেন। পরিবার দাবি করেছে বৃহস্পতিবার দুপুরে সুমন নামের একজন জসিমকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

 

অন্যদিকে, বৃহস্পতিবারের ওই ঘটনায় পুলিশের পক্ষ থেকে হাজারীবাগ থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলা দুইটির একটিতে বিস্ফোরক ব্যবহার ও অপরটিতে পুলিশের কর্তব্যকাজে বাধা দেয়ার অভিযোগ আনা হয়েছে। প্রতিটি মামলায় ১৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১২ জনকে আসামী করা হয়েছে। হাজারীবাগ থানার ওসি মাঈনুল হাসান জানান, বিস্ফোরণের ঘটনায় আহত হাজারীবাগ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. রাজুর মা ফাহমিদা হককে গ্রেপ্তার করে দুইদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে ভাগলপুর সেকশন ফাঁড়ির কাছে হাজারিবাগ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. রাজুর ১৩৬, নম্বর বাড়ির দোতলায় প্রচন্ড শব্দে বোমা বিস্ফোরিত হয়। বোমার আঘাতে ঘটনাস্থলে নিহত হয় জসিম। আহত হন রাজু নিজেও। পরে পুলিশ রাজুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নিজস্ব প্রতিনিধি